• বুধবার, ০৮ মে ২০২৪, ০১:৩২ পূর্বাহ্ন |
শিরোনাম :
হ্যাটট্রিক জয়ে সিরিজ বাংলাদেশের অনিবন্ধিত অনলাইন পোর্টাল বন্ধ করে দেওয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী সৈয়দপুরে অনুষ্ঠিত হলো এয়ার এ্যাস্ট্রা’র বিজনেস পার্টনার মিট নীলফামারীতে প্রত্যাগত রেমিট্যান্স যোদ্ধাদের কর্মসংস্থানে সেমিনার নীলফামারীতে প্রবীণদের স্বাস্থ্য সচেতনতামুলক মুলক আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র গঠনের দাবি: নীলফামারীতে ছাত্রলীগের পদযাত্রা ও ছাত্র সমাবেশ খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বন্ধ ওটি-আল্ট্রা, সেবাবঞ্চিত রোগীরা এসএসসির ফল ১২ মে শুক্রবার ক্লাস নেওয়ার সিদ্ধান্ত হয়নি, ভুলবশত ফেসবুকে পোস্ট জয়পুরহাটে নুরুন্নবী হত্যা মামলায় বাবা-ছেলেসহ ৫জনের যাবজ্জীবন

জনগন বিএনপিকে কালো ও বিদেশিরা লাল পতাকা দেখিয়েছে : পররাষ্ট্রমন্ত্রী

সিসি নিউজ।। নির্বাচনের মাধ্যমে জনগন বিএনপিকে কালো পতাকা এবং বিদেশিরা লাল পতাকা দেখিয়েছে বলে মন্তব্য করেছেন পররাষ্ট্রমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম-সাধারন সম্পাদক ড. হাছান মাহমুদ।
রোববার (২৮ জানুয়ারী) বিকেলে নীলফামারী কেন্দ্রীয় শহীদ মিনারে জেলা আওয়ামী লীগের উদ্যোগে কম্বল বিতরণ অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।
পররাষ্ট্র মন্ত্রী বলেন, আপনারা (বিএনপি) কালো পতাকা মিছিল করেন, তোমাদেরকে তো জনগণ অনেক আগেই কালো পতাকা দেখিয়েছে। জনগণ বিএনপিকে নির্বাচনের মাধ্যমে কালো পতাকা দেখিয়েছে। আর বিদেশিদের কাছে ধর্না দিয়েছিল কোনো লাভ হয় নাই। বিদেশিরা লাল পতাকা দেখিয়েছে। গতকালকে নাকি বিএনপি নেতারা বলেছে আমরা ভারত রাশিয়া চীনের সরকার। আমরা জনগণের সরকার, খেটে-খাওয়া মানুষের সরকার। এদেশের মানুষ কর্তৃক নির্বাচিত সরকার। আমাদের সঙ্গে ভারত রাশিয়া চীনের যেমন ভালো সর্ম্পক তেমনি মার্কিন যুক্তরাজ্য, ইউরোপীয়ানের সঙ্গে আমাদের ভালো সম্পর্ক। তাই বিএনপির মাথা খারাপ হয়ে গেছে।
নির্বাচনে অংশ না নিয়ে বিএনপি নেতারা হতাশাগ্রস্ত বিএনপি নেতাদের উদ্ধৃতি দিয়ে তিনি বলেন, তারেক জিয়াই বিএনপিকে ধ্বংস করেছে। এখন বিএনপির মধ্যে চরম হতাশা। তারা বলে তারেক রহমান সব শেষ করলো। আমরা নির্বাচন করলে ভালো হতো। বিএনপি নেতাদের সঙ্গে তো আমাদের দেখা হয় সামাজিক অনুষ্ঠানে দেখা হয়, ট্রেন স্টেশনে দেখা হয়, এয়ারপোর্টে দেখা হয়। তখন বলি ভাই কি ঘটনা তখন বলে উনি সব শেষ করছে। উনি কে উনি হচ্ছেন তারেক রহমান।
জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক অ্যাডভোকেট মমতাজুল হকের সঞ্চালনায় ও সভাপতি দেওয়ান কামাল আহমেদের সভাপতিত্বে কম্বল বিতরণ অনুষ্ঠানে কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুজিত রায় নন্দী, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম আমিন, কার্য়করী সদস্য অ্যাডভোকেট হোসনে আরা লুৎফা ডালিয়া ও শাহাবুদ্দিন ফরাজী সহ রংপুর বিভাগের আট জেলার সভাপতি ও সাধারন সম্পাদক সহ অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। প্রধানমন্ত্রীর উপহার হিসেবে জেলায় ছয় হাজার পাঁচশ কম্বল বিতরণ করা হয়।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

আর্কাইভ